দেবীগঞ্জে ধর্ষকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

পঞ্চগড়ের দেবীগঞ্জে নারী ফোরাম, স্বপ্নছোঁয়া কল্যাণ তহবিল ও সুশীল সমাজের উদ্যোগে ঝাড়ু মিছিল, কুশপুত্তলিকা দাহ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বেলা ১১ টায় দেবীগঞ্জের বিজয় চত্বর সিলেট এমসি সরকারী কলেজের ছাত্রাবাসে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ ও নোয়াখালী বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনসহ দেশের বিভিন্ন জেলায় ধর্ষণের ঘটনার সাথে জড়িত সকল ধর্ষকদের বিচার ও ফাঁসির দাবিতে দেবীগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন- দেবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল মালেক চিশতী, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী, রওশন আরা চিশতী, দেবীগন্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের রিতু আক্তার, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ মিঠু, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের দেবীগঞ্জ উপজেলার সভাপতি- এ, বি, এম আশাদুল আলম প্রধান (লিটন), বীর মুক্তিযোদ্ধা এ,কে ভূঁইয়া, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক লুৎফা বেগম প্রধান, কলেজ শিক্ষার্থী অরনি প্রমুখ।


এ সময় বক্তারা এমসি কলেজের গৃহবধূকে ধর্ষণ ও নোয়াখালী বেগমগঞ্জে বিবস্ত্র অবস্থায় নারী ধর্ষণের সাতে জড়িত সকল ধর্ষকদের আইনের আওতায় এনে দ্রুত বিচার ও ফাঁসির দাবি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //