যশোরে বাসে সংঘবদ্ধ ধর্ষণ, ৭ আসামি কারাগারে

যশোরে বাসের মধ্যে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আটক সাতজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা তাদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহাদৎ হোসেনের আদালতে হাজির করলে বিচারক জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আটককৃতরা হলেন- যশোর সদর উপজেলার রামনগর ধোপাপাড়ার বাস শ্রমিক মনিরুল ইসলাম, শহরের বারান্দী মোল্লা পাড়া এলাকার শাহিন হোসেন জনি, সিটি কলেজপাড়ার কৃষ্ণ বিশ্বাস, সুভাষ সিংহ, বারান্দী কাঁঠালতলা বৌবাজার এলাকার রাকিবুল ইসলাম রকিব, বারান্দীপাড়ার কাজী মুকুল এবং বেজপাড়া কবরস্থান রোড এলাকার মঈনুল ইসলাম।

মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর শেখ আবু হেনা মিলন জানান, নির্যাতিত তরুণী বাদী হয়ে শুক্রবার সন্ধ্যায় সাতজনকে আসামি করে মামলা করেন। ঘটনার দিন আটক সাতজনকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে তাদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এসময় বিচারক আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


বৃহস্পতিবার গভীর রাতে রাজশাহী থেকে এমকে পরিবহনের একটি বাসে যশোর আসে ওই তরুণী। এরপর গভীর রাতে শহরের কোল্ডস্টোরেজ এলাকায় বাসের মধ্যে ওই তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়। খবর পেয়ে পুলিশ নির্যাতিতকে উদ্ধার ও সাতজনকে আটক করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : যশোর ধর্ষণ

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //