সাবেক পুলিশ কনস্টেবলের নির্যাতনের শিকার প্রতিবন্ধী শিশু

নাটোরে ক্রিকেট খেলার বল আনতে গিয়ে সাবেক পুলিশ কনস্টেবল ও তার স্ত্রীর নির্যাতনের শিকার হয়েছে জাভিদ হাসান (৭) নামের এক প্রতিবন্ধী শিশু। বর্তমানে জাভিদ হাসান নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

শনিবার (১০ অক্টোবর) দুপুরের দিকে নাটোর শহরের বড়হরিশপুর চেয়ারম্যান রোড এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় সাবেক পুলিশ কনস্টেবল হাবিবুল ইসলাম,তার স্ত্রী শাহানা বেগম ও সুজন হোসেনকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

স্থানীয়রা জানান, শহরের বড়হরিশপুর চেয়ারম্যান রোড এলাকার মোশারফ হোসেনের বুদ্ধি প্রতিবন্ধী ছেলে শিশু জাভিদ হাসান রাস্তায় খেলছিল। এসময় ক্রিকেট খেলার বলটি প্রতিবেশী সাবেক পুলিশ কনস্টেবল হাবিবুল ইসলামের বাড়িতে চলে যায়। পরে জাভিদ তার বলটি আনতে বাড়িতে ঢুকে। এসময় হাবিবুল ও তার স্ত্রী শাহানা বেগমসহ আরো কয়েকজন তাকে ধরে দড়ি দিয়ে বেঁধে মারধর করে। খবর পেয়ে গ্রামের লোকজন হাবিবুল ইসলামের বাড়িতে গিয়ে আহত অবস্থায় জাভিদকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে এবং পুলিশে খবর দেয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে থানায় এনেছে। এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //