ফেনীতে সেপটিক ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

ফেনী শহরের পাঠানবাড়ী সড়কের শফিকুর রহমান সড়কের তাসফিয়া ভবনের সেপটিক ট্যাংক থেকে ইউনুস বাবু (২৩) নামে এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

গতকাল শনিবার (১১ অক্টোবর) দিবাগত রাত একটার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) ওমর হায়দার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১০টার দিকে ওই ভবনে গিয়ে সেফটিক ট্যাংকে লাশ দেখতে পায়। খবর পেয়ে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। রাত ১টার দিকে লাশটি উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। তবে সেপটিক ট্যাংকে থাকায় লাশে পচন ধরে যায়। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

এদিকে লাশটি দেখে সোনাগাজীর বগাদানা ইউনিয়নের পাইকপাড়া এলাকার বাসিন্দা ইউনুস বাবু বলে তার ভাই মো. ইফরান বাপ্পী শনাক্ত করেছে। বাবু চীনে বিএসসি ইঞ্জিনিয়ারিং পড়তো বলেও জানিয়েছে তার ভাই। তিনি শহরের শাহীন একাডেমি সড়কের একটি বাসায় ভাড়া থাকতেন। তার গ্রামের বাড়ি সোনাগাজীর তাকিয়া বাজারের পাইকপাড়ার সওদাগর বাড়ি।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আতোয়ার রহমান, ফেনী মডেল থানার (ওসি) মো. আলমগীর হোসেন, ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায়সহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এর আগে গতকাল শুক্রবার ওই ভবনের সেফটিক ট্যাংক হতে গুরুতর আহত অবস্থায় মো. শাহরিয়ার নামে অপর এক যুবককে উদ্ধার করা হয়। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ভবনের কেয়ারটেকার মোজাম্মেল হক শাহিন তাদের দুইজনকে কুপিয়ে সেফটিক ট্যাংকে নিক্ষেপ করেছে বলে পুলিশ ধারনা করছে। তবে কি কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে তা এখনো নিশ্চিত নয় পুলিশ। এ ঘটনায় শুক্রবার শাহীনকে আটক করা হয়। তার কাছ থেকে একটি রক্তমাখা চাপাতিও জব্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, শাহরিয়ার ও বাবু দুইজন বন্ধু। বৃহস্পতিবার রাতে দুইজনে একসাথে ঘর থেকে বের হয়েছিলেন। কিন্তু গতকাল শাহরিয়ারকে আহতাবস্থায় সেপটিক ট্যাংক হতে উদ্ধার করার পর বাবু না ফেরায় তার স্বজনরা চিন্তিত হয়ে পড়েন। এ ঘটনায় শুক্রবার রাতে বাবুর মা রেজিয়া বেগম শাহরিয়ারের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

দুইদিন ধরে বাবুর কোনো খোঁজ না পাওয়ায় রেজিয়া বেগম ধারনা করেন, বাবুকেও সেপটিক ট্যাংকে ভেতর ফেলা হয়েছে।  শনিবার তিনি তার ধারণার কথা পুলিশকে জানান এবং ওই ভবনের সেপটিক ট্যাংকের ভেতর তল্লাশি চালাতে অনুরোধ জানান। পরে রাতের দিকে পুলিশ সদস্যরা এসে সেপটিক ট্যাংকে তল্লাশি চালালে বাবুর লাশের সন্ধান মেলে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাবুর ব্যবহৃত আইফোনকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //