শিক্ষিকাকে ধর্ষণ, রংপুর ছাত্রলীগ সভাপতি বরখাস্ত

সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রংপুর জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনিকে বরখাস্ত করেছে কেন্দ্রীয় কমিটি। পাশাপাশি সুমন সরকারকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

স্কুল শিক্ষিকাকে ধর্ষণ ও প্রতারণার অভিযোগে রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনির বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। গত ৫ সেপ্টেম্বর বিকালে মামলাটি রেকর্ড করা হয়েছে।

উল্লেখ্য রংপুর জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান রনির বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্নস্থানে নিয়ে ধর্ষণের শিকার এক শিক্ষিকা রংপুর মেট্রো কোতোয়ালী থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মেহেদি হাসান সিদ্দিকী রনি রংপুরের পীরগঞ্জ উপজেলার বাজিতপুর ফতেপুর গ্রামের আবু বক্কর এর ছেলে।

ভুক্তভোগী নারী বলেন, রনির সাথে পরিচয় হওয়ার পর বিভিন্ন সময় রনি আমাকে ফেসবুক ম্যাসেঞ্জারে বিভিন্ন রকম প্রস্তাব দেয় এবং এক পর্যায়ে রনি আমার সাথে প্রেম ভালোবাসার সম্পর্ক গড়িয়া তোলে। আমাকে বিভিন্ন জায়গায় বেড়াতে নিয়ে যায়। এভাবে চলতে থাকলে রনি বিভিন্নভাবে প্রলোভিত করে শারীরিক সম্পর্ক করতে চাইলে আমি তাকে বিয়ের প্রস্তাব দেই। রনি হীনস্বার্থ চরিতার্থ করার জন্য নীলফামারীতে বন্ধু সজল কুমারের বাড়িতে নিয়ে যায়। সেখানে ভুয়া কাজী দ্বারা বিবাহের কাবিননামা সম্পাদন করেন। সজলের বাড়িতে বাসরঘর সাজিয়ে রাতভর ধর্ষণ করে।

ছাত্রলীগ নেতা মেহেদি হাসান সিদ্দিকি রনির সাথে মোবাইলে যোগাযোগ করে পাওয়া যায়নি।

এ ব্যাপারে রংপুর মেট্রো কোতোয়ালী থানার ইনচার্জ ওসি আব্দুর রশিদের কাছে জানতে চাইলে তিনি জানান, এব্যাপারে একটি মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : রংপুর ধর্ষণ

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //