বরিশালে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, গ্রেফতার ১

বরিশাল নগরীর কাশিপুর ইছাকাঠি এলাকায় এক বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে সবুজ কান্তি (৫০) নামের ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

গ্রেফতারকৃত সবুজ কান্তি মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানাধীন বিসিসির ২৯ নম্বর ওয়ার্ডস্থ ইছাকাঠি এলাকার মৃত মিনাল কান্তি আইচের ছেলে।

রবিবার (১৮ অক্টোবর) ভোর সোয়া ৫টার দিকে পিরোজপুরের কাউখালী থানাধীন হরিণদারা গ্রাম থেকে ধর্ষক সবুজ কান্তিকে গ্রেফতার করা হয়।

এর আগে ৩০ বছর বয়সি ওই বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ এনে সবুজ কান্তিকে আসামি করে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন প্রতিবন্ধী নারীর বোন।

র‌্যাব জানিয়েছে, গত ১২ অক্টোবর ইছাকাঠি এলাকার হিন্দু প্রতিবন্ধী নারীকে রান্না ঘরে একা পেয়ে ধর্ষণ করে সবুজ কান্তি আইচ। এ ঘটনার পর থেকেই পলাতক ছিলো সবুজ।

বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে ছায় তদন্ত শুরু করে র‌্যাব। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পিরোজপুরের কাউখালী থানাধীন হরিণদারা এলাকা থেকে সবুজ কান্তি আইচকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত সবুজ বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ প্রাথমিকভাবে স্বীকার করেছে। পরবর্তীতে তাকে যথাযথ প্রক্রিয়ায় এয়ারপোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh