নড়াইলে অবসরপ্রাপ্ত কলেজশিক্ষককে গলা কেটে হত্যা

নড়াইল সদরের তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে অবসরপ্রাপ্ত কলেজশিক্ষক অরুণ কুমার রায়কে (৭২) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

গতকাল শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় ঘরে ঢুকে তার রক্তাক্ত মরদেহ দেখতে পান স্ত্রীসহ পরিবারের সদস্যরা।

অরুণ রায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি) খুলনা অঞ্চলের উপপরিচালক নিভা রানী পাঠকের স্বামী। 

নিভা রানী জানান, করোনাভাইরাসের পর থেকে তার স্বামী গ্রামের বাড়ি বেনাহাটিতে একাই থাকতেন। চাকরির সুবাদে তিনি খুলনায় থাকতেন। দুর্গাপূজা উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় ছেলে, ছেলেবউসহ গ্রামের বাড়িতে আসেন নিভা রানী। বাড়িতে এসে স্বামীকে অনেক ডাকাডাকি করলেও ঘর থেকে কোনো সাড়া পাননি। পরে তাদের ছেলে ছাদ দিয়ে ঘরের ভেতরে ঢুকে বাবার গলাকাটা রক্তাক্ত মরদেহ দেখতে পান।

তিনি বলেন, ঘরে প্রবেশের মূল ফটক তালাবদ্ধ অবস্থায় পেয়েছি। দুর্বৃত্তরা কীভাবে ঘরে প্রবেশ করেছে, তা এই মুহূর্তে বোঝা যাচ্ছে না। তবে ছাদ দিয়ে ঘরে প্রবেশের জায়গা খোলা ছিল। এছাড়া ঘরের পেছনের একটি প্রবেশপথও খোলা দেখা গেছে। ঘর থেকে কোনো কিছু খোয়া গেছে কি না, তা দেখা হচ্ছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, খুলনার বাটিয়াঘাটা ডিগ্রি কলেজ থেকে ২০০৮ সালের নভেম্বরে অবসরে যান অরুণ রায়। নিভা রানীর চাকরির মেয়াদও শেষ পর্যায়ে। ছেলে প্রকৌশলী ও মেয়ে চিকিৎসক।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, কখন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিক অবস্থায় ঘর থেকে তেমন কিছু খোয়া যাওয়ার আলামত পাওয়া যায়নি। 

তিনি আরো বলেন, পূর্বশত্রুতার জের ধরে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। তার বাসায় পালাক্রমে তিনজন কেয়ারটেকার থাকতেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই তিন কেয়ারটেকারকে আটক করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //