স্ত্রীর স্বীকৃতি চেয়ে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা

স্ত্রীর স্বীকৃতি চেয়ে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহরম আলীর (২৯) বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন এক নারী (৩২)। এরই মধ্যে ভুক্তভোগীর সাথে আওয়ামী লীগ নেতা মহরমের আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে, অভিযোগ অস্বীকার করে মহরম দাবি করেছেন, ওই নারী সাথে তার ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে ও বিয়ে প্রতিশ্রুতি দিয়ে আওয়ামী লীগ নেতা মহরম আলী দীর্ঘদিন ধরে তার সাথে শারীরিক সর্ম্পক করে আসছেন। এক পর্যায়ে মহরম আলী তাকে কালেমা পড়ে বিয়েও করেন। এরপর ওই নারী দেশের বাইরে যান। র্দীঘদিন বিদেশ থাকা অবস্থায় প্রতিমাসেই মহরম আলীকে টাকা পাঠান। দেশে ফেরার পর মহরম আলীর কাছে বিয়ের স্বীকৃতি চাইলে ও পাঠানো টাকার হিসেব চাইলে তাকে ব্যাপক মারধর করা হয়। একপর্যায়ে ভুক্তভোগীর কাছে আরো টাকা চান মহরম এবং টাকা দিলে তাকে স্বীকৃতি দেয়ার কথা জানান।


অভিযোগ অস্বীকার করে নওগাঁ ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহরম আলী বলেন, এটা আমার বিরুদ্ধে একটা ষড়যন্ত্র ছাড়া কিছুই না। আমার ওই নারী সঙ্গে কোনো বিয়ে বা সম্পর্ক নেই। শুধু রাজনৈতিক প্রতিহিংসায় ওই নারী সাথে আমার ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে।

নওগাঁ ইউনিয়নের ভায়াট গ্রামের বাসিন্দা ও আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম জানান, এমন কোনো কুকর্ম নাই, যার সাথে মহরম সম্পৃক্ত নাই। সে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সব ধরনের খারাপ কাজের সাথে জড়িত। সুদ, ঘুষ, চাকরি দেয়ার নামে প্রতারণাসহ বিভিন্ন নারীর সাথে তার বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে। সে প্রভাবশালী কিছু ব্যক্তির সাথে ভালো সম্পর্ক রেখে বিভিন্ন কুকর্ম করে বেড়ায়। তার অত্যাচারে এলাকার লোকজন অতিষ্ঠ।

এ ব্যাপারে নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী খন্দকার বলেন, মহরম আলী আমাদেরকে জানিয়েছে যে ওই নারীকে সে বিয়ে করেনি বা তার সাথে কোনো সর্ম্পক নেই। ছবি এডিট করা হয়েছে। আর আমাদের জানা মতে, ওই নারী স্ত্রীর স্বীকৃতি পেতে আদালতে মামলা করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //