রিফাতের বাবার নিরাপত্তায় ফের অস্ত্রধারী পুলিশ

বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির রায় ঘোষণা হবে আগামীকাল মঙ্গলবার।  

মঙ্গলবার (২৭ অক্টোবর) বরগুনার শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমানের এ রায় ঘোষণা করার কথা রয়েছে।

এদিকে রায়কে কেন্দ্র করে রিফাতের বাবার নিরাপত্তায় দুজন পুলিশ সদস্য দেয়া হয়েছে। তারা সর্বদা রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফের সঙ্গে থেকে নিরাপত্তা দিচ্ছেন।

এর আগে এ মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির রায়ের সময়ও তার নিরাপত্তায় নিয়োজিত ছিলেন বরগুনা জেলা পুলিশের দুজন সদস্য। রিফাতের বাবা মো. আব্দুল হালিম দুলাল শরীফ বলেন, আমার সার্বক্ষণিক নিরাপত্তায় বরগুনা জেলা পুলিশের দুজন সদস্য আমার সঙ্গে থাকছেন।

এ সময় তার নিরাপত্তায় পুলিশ মোতায়েনের জন্য পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। তিনি আরো বলেন, আগামীকাল আমার একমাত্র ছেলে হত্যা মামলার ১৪ আসামির রায় ঘোষণা হবে। এ রায়কে কেন্দ্র করে আমার ওপর হামলার আশঙ্কা রয়েছে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছিলাম। সার্বক্ষণিক আমার সঙ্গে পুলিশ থাকায় সে শঙ্কা দূর হয়েছে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) মহরম আলী জানান, রিফাতের বাবার নিরাপত্তায় আমরা পুলিশ সদস্য মোতায়েন করেছি। রিফাতের বাবার নিরাপত্তায় সার্বক্ষণিক দুজন পুলিশ সদস্য তার সঙ্গে থাকবেন।

গত বছরের ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে তাঁর স্ত্রী আয়শার সামনে কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান। পরদিন রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে বরগুনা থানায় ১২ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন। এ মামলায় একমাত্র প্রত্যক্ষদর্শী হিসেবে প্রধান সাক্ষী করা হয় রিফাতের স্ত্রী আয়শাকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : বরগুনা

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //