চালকের হাত-পা বেঁধে পিটিয়ে অটোরিকশা ছিনতাই

ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলায় যাত্রীবেশে অটোরিকশায় উঠে চালককে পিটিয়ে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় ছিনতাইকারীরা অটোচালক সজীব মিয়াকে হাত-পা ও মুখ বেঁধে ফেলে রেখে যায়।  

গতকাল সোমবার (২৬ অক্টোবর) রাত ৯টার দিকে স্থানীয়রা আহত অবস্থায় সজীবকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। 

সজীব সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বাসুদেব পূর্বপাড়া দুলাল মিয়ার ছেলে। 

স্থানীয় ও উদ্ধারকারীদের সূত্রে জানা যায়, গতকাল বিকেলে সজীবের অটোরিকশা তিনযাত্রী নিয়ে আখাউড়া বাইপাস থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে রওয়ানা দেয়। তারপর ভাদুঘর শশ্মানঘাট এলাকায় পৌঁছালে ওই যাত্রীরা সজীবের হাত-পা বেঁধে জমিতে ফেলে অটোরিকশা নিয়ে চলে যায়। পরে স্থানীয় কয়েকজন সজীবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

সজীব বলেন, অপরিচিত তিনজন লোক ৪০০ টাকা ভাড়া দেবে বলে ব্রাহ্মণবাড়িয়া নিয়ে আসে। পরে তাকে টাকা না দিয়ে হাত-পা বেঁধে পিটিয়ে পাশেই জমিতে ফেলে অটোরিকশা ছিনতাই করে পালিয়ে গেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে বলেন, রাত ৯টার দিকে যাত্রীবেশে তিনজন দুর্বৃত্ত আখাউড়া বাইপাস এলাকা থেকে সজীবের অটোরিকশায় ওঠে বলে জানতে পারি। ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //