সম্রাট হত্যা: যুবদল নেতাসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা

বগুড়ায় সম্রাট দাস হত্যার ঘটনায় সাবগ্রাম কেন্দ্রীয় সার্বজনীন দুর্গা মন্দির কমিটির সাধারণ সম্পাদক ও যুবদল নেতা অতুল চন্দ্র দাস ওরফে অতুল হাড়িকে প্রধান আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে নিহত সম্রাটের মা লতিকা রাণী বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করা হয়েছে। মামলায় অতুল চন্দ্র দাসসহ তার পরিবারের ১০ জন এবং বহিরাগত ৪ জনকে আসামি করা হয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, বাদীর অভিযোগ থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। এজহারভুক্ত আসামি ফারুককে পুলিশ গ্রেফতার করেছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ মাঠে রয়েছে।   

মামলায় উল্লেখ করা হয়েছে, গত ২৫ অক্টোবর রাত সাড়ে ১২ টার দিকে সম্রাট সাবগ্রাম হাট সার্বজনীন দুর্গা মন্দিরের সামনে পৌঁছলে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে তাকে ঘেরাও করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক জামিরুল ইসলাম মামলাটি তদন্ত করবেন।

উল্লেখ্য, ২৬ অক্টোবর সোমবার রাতে শহরতলীর সাবগ্রাম হাট দুর্গামন্দিরের সামনে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। নিহত সম্রাট সাবগ্রাম পালপাড়ার কালিপদ দাসের ছেলে।

ওসি হুমায়ুন কবির জানান, নিহত সম্রাটের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। তিনি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী হাড়ি জুয়েলের ছোট ভাই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //