ভারতীয় শাড়ি ও ওষুধসহ গ্রেফতার ২

সরকারি কর ফাঁকি দিয়ে অবৈধভাবে নিয়ে আসা ২৮ লাখ টাকার ভারতীয় ওষুধ ও ১২৪টি শাড়িসহ দুইজনকে গ্রেফতার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।এ সময় অবৈধ ভারতীয় শাড়ি ও ওষুধ বহনকারী একটি জিপ (চট্টগ্রাম-গ-২৫৩২) জব্দ করা হয়।

মঙ্গলবার (২৭ অক্টোবর) মধ্যরাতে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের চেয়ারম্যানপাড়া কবরস্থানের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- গাড়িচালক মো. শাহ আলম (৩৭) ও তার সহযোগী মো. এছহাক মিয়া (১৬)।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরের দিকে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী জানান, অবৈধ উপায়ে বাজারজাতকরণের উদ্দ্যেশ্যে একটি জিপে করে ভারতীয় শাড়ি ও ওষুধ ওয়াচু রাবার বাগান এলাকা দিয়ে মাটিরাঙ্গায় প্রবেশ করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় জিপটি আটকের পর তল্লাশি চালিয়ে বিশটি প্লাস্টিকের বস্তায় এসব অবৈধ ভারতীয় পণ্যের সন্ধান পায় পুলিশ। এ ঘটনায় গাড়িচালক ও তার সহযোগীকে অভিযুক্ত করে বিশেষ ক্ষমতা আইনে মাটিরাঙ্গা থানায় একটি মামালা দায়ের করেছেন উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম।

আটককৃত শাড়ি ও ওষুধের বর্তমান বাজারমূল্য ৩০ লাখ টাকাত্র বেশি বলে জানিয়েছেন ওসি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh