ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ যুবক গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আবু সাঈদ (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় অপর সহযোগী আমানুল্লাহ ওরফে আমান পালিয়ে যায়।

বুধবার (২৮ অক্টোবর) এ সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছে জেলা পুলিশ।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন- অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মো. আব্দুল্লাহ, ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম প্রমুখ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামাল হোসেন জানান, মঙ্গলবার দুপুরে শহরের বিআরটিসি কাউন্টার এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের একটি টিম। এ সময় বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকড়া দলুয়া গ্রামের সামসুদ্দিনের ছেলে আবু সাঈদকে (২১) ১২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এ সময় অপর সহযোগী একই ইউজেলার বেলসারা (ধরিয়া বেলসারা) গ্রামের জোসেফ আলীর ছেলে আমানুল্লাহ ওরফে আমান একটি ব্যাগ রেখে পালিয়ে যায়। ওই ব্যাগ থেকে আরো ৩ হাজার পিস ইয়াবা জব্দ করে ডিবি পুলিশ। পরবর্তীতে আবু সাঈদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী এ ঘটনায় জড়িত থাকায় বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকড়া গ্রামের সামসুল হকের ছেলে শাজাহান (২৩), হারুন অর রশিদ (৪০) ও দুলাল হোসেনকে (৩১) ধরতে তাদের বাড়িতে অভিযান চালানো হয়। তারা পালিয়ে গেলেও বাড়ি থেকে ১২০ পিস ইয়াবা, ৮৫টি গ্রামীণ সিমকার্ড, ১৮টি রবি সিম কার্ড ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় বালিয়াডাঙ্গী ও সদর থানায় মাদক দ্রব্য আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়।

সংবাদ সম্মেলনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //