বাকেরগঞ্জে ৮ নারী ‘ধর্ষণ’, হীরার বিচার চেয়ে বিক্ষোভ

বরিশালের বাকেরগঞ্জে একাধিক নারীকে ধর্ষণ ও তার ভিডিও ধারণ করা উপজেলার ফরিদপুর ইউনিয়নের কাকরধা স্কুল কমিটির সদস্য মৃত খালেক সিকদারের ছেলে নওরোজ হীরার বিচার দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ১১টার দিকে ইউনিয়নের কাকরধা বাজার মসজিদ মোড়ে স্থানীয় ছাত্র ও যুব সমাজের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে মসজিদ মোর থেকে বিক্ষোভ মিছিল বের করেন তারা। মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কাকরধা স্কুল মাঠে শেষ হয়।

পরে সেখানে বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা অভিযোগ করে বলেন, আইনশৃঙ্খলা বাহিনী অপরাধ দমনে ব্যর্থতার পরিচয় দিচ্ছে। দেশে বিচার ব্যবস্থা নাজুক হয়ে পড়ায় প্রতিনিয়ত অপরাধ সংঘটিত হচ্ছে।

এসময় বক্তারা আইনের শাসন কায়েম করতে ধর্ষণকারীকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারসহ কঠোর শাস্তির দাবি জানান তারা।

উল্লেখ্য, গত কয়েক দিন যাবত বাকেরগঞ্জের ফরিদপুর ইউনিয়নের নওরোজ হীরার অসামাজিক কর্মকাণ্ডের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়।

এ ঘটনায় প্রথমে বরিশাল মহানগরীর সাহেবের হাট এলাকার এক যুবক বাকেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন। পরবর্তীতে উপজেলার রোকনউদ্দিন গ্রামের এক ভুক্তভোগী বাদী হয়ে মামলা দায়ের করে।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, হীরার বিরুদ্ধে অভিযোগের বহু প্রমাণ মিলেছো। তবে সে পলাতক থাকায় তাকে এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি। হীরাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //