পাবনায় গৃহবধূকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

পাবনার সাঁথিয়ায় জোরপূর্বক ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। সে সাঁথিয়া উপজেলার শ্রীধরকোড়া গ্রামের বাসিন্দা। ঘটনাটি ঘটেছে উপজেলার শহীদনগর বাজারে।

এদিকে বুধবার রাতে গৃহবধূ বাদী হয়ে সাঁথিয়া থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্ত নজরুলকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার পাইকরহাটি গ্রামের বারেক মির্জার ছেলে।

সাঁথিয়া থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৭ অক্টোবর দুপুরে সাঁথিয়া উপজেলার শহীদ নগর বাজারে ওই গৃহবধূ নজরুলের দোকানে কসমেটিক কিনতে যায়। এ পর্যায়ে নজরুল তাকে ফুসলিয়ে দোকানের ভিতরে তার গোপন কক্ষে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা কাশিনাথপুর পুলিশ ফাঁড়িতে খবর দেয়। খবর পেয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই নজরুল সঙ্গীয় ফোর্সসহ ওই দোকানে অভিযান চালিয়ে নজরুলকে আটক করে প্রথমে ফাঁড়িতে পরে থানায় নিয়ে যায়। পরে ধর্ষিতা ওই মহিলা বিষয়টি থানা পুলিশকে বলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই নজরুল জানান, নজরুলের দোকানের ভিতরে একটা গোপন কক্ষ রয়েছে। যেখানে একটি খাট ও বিছানা রয়েছে। সে প্রায়ই মেয়েদের ফুসলিয়ে ওই গোপন কক্ষে নিয়ে অনৈতিক কার্যকলাপে লিপ্ত হতো।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নজরুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা মেডিকেলে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : পাবনা ধর্ষণ

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //