নড়াইলে কিশোর মুজাহিদ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের নওখোলা গ্রামের কিশোর রাকিবুল শেখ মুজাহিদ (১৬) হত্যার বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এলাকাবাসীর আয়োজনে সোমবার (২ নভেম্বর) দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী বনি আমিন, লোহাগড়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, বিএম লিয়াকত হোসেন, নিহত মুজাহিদের বাবা বকুল শেখসহ অনেকে। পরে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন ভুক্তভোগী পরিবার।

মুজাহিদের বাবা বকুল শেখ জানান, পূর্বশত্রুতার জের ধরে গত ২৫ এপ্রিল সন্ধ্যায় নওখোলা গ্রামের এরশাদ (২০) ও ফ্রান্স মোল্যা (২১) তার ছেলে মুজাহিদকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ ছিলো মুজাহিদ। ঘটনার তিনদিন পর ২৮ এপ্রিল দুপুরে মুজাহিদের বিকৃত মরদেহ নওখোলা গ্রামের ধানক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ। মুজাহিদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিলো।  

পুলিশ ও এলাকাবাসী জানান, নওখোলা গ্রামের মোকতার মিয়ার বাড়ির থেকে দু’টি পাকা পেপে চুরির অভিযোগ রয়েছে এরশাদ ও ফ্রান্স মোল্যার বিরুদ্ধে। এ চুরির ঘটনা মুজাহিদ দেখে ফেলায় তাকে পিটিয়ে হত্যা করে ধানক্ষেতে ফেলে দেয়া হয়। এ ঘটনায় এজাহারনামীয় ১৬ জনকে আসামি করা হয়। এর মধ্যে ১৩জন কারাগার থেকে জামিন পেয়ে বাদির পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা। বাকি আসামিরা এখনো ধরাছোয়ার বাইরে আছেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh