ভ্যানচালক হত্যার অভিযোগে ভাই-ভাবি গ্রেফতার

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের কুড়ালিয়াপটল গ্রামের ভ্যানচালক আলমগীর হোসেনকে (৪০) হত্যার অভিযোগে ভাই ও ভাবিকে  গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন- কুড়ালিয়াপটল গ্রামের মৃত কালু মিয়ার ছেলে রনজু মিয়া (৩৮) ও তার স্ত্রী মোছা. সুজাতা বেগম (২৬)।

গতকাল সোমবার (২ নভেম্বর) তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রবিবার (১ নভেম্বর) রাত ১১টার দিকে রাজধানীর আশুলিয়া থানার জিরাবো এলাকা থেকে তারাকান্দি তদন্তকেন্দ্রের পুলিশ তাদের গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, কুড়ালিয়াপটল গ্রামের মৃত ঈসমাইল হোসেনের ছেলে আলমগীর ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। ২৯ অক্টোবর বিকেলে ভ্যানগাড়িতে তার চাচাতো ভাই (একই গ্রামের আলাউদ্দিনের ছেলে) আব্দুর রহিমের গরুর খড় বহন করার কথা ছিল। খড় নিতে দেরি হওয়ায় রহিম ক্ষিপ্ত হয়ে ওঠেন। এ নিয়ে সন্ধ্যার দিকে আলমগীর ও রহিমের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি চললে রহিম, তার ভাই শুকুর মাহমুদ, রঞ্জু মিয়া ও তাদের স্ত্রীরা মিলে আলমগীরকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হলে লাশ ফেলে সবাই পালিয়ে যান। 

ঘটনার একদিন পর শুক্রবার তারাকান্দি তদন্তকেন্দ্রের পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে নিহতের স্ত্রী মোছা. মরজিনা বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করীম জানান, ভ্যানচালক আলমগীর হোসেন হত্যা মামলার অন্যতম আসামি রঞ্জু মিয়া ও তার স্ত্রী সুজাতা বেগমকে প্রযুক্তির সাহায্যে অবস্থান শনাক্ত করা হয়। পরে আশুলিয়ার জিরাবো এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, তাদের উভয়কে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদেরও ধরতে অভিযান অব্যাহত আছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //