রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ৩

রাঙামাটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় বাঘাইছড়ি উপজেলার সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মো. রুবেলসজ (২৮) তিনজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩ নভেম্বর) সন্ধ্যার পর শহরের কাঠালতলী এলাকায় একটি মোটরসাইকেলের সাথে একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে মোটর-সাইকেল আরোহী রুদ্র খীসা এলজিন (৪০) ও মোশারফ হোসেন (৩৯) গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাদেরকে রাঙামাটি সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত এলজিন শহরের চম্পকনগরের এবং মোশারফ রিজার্ভ বাজারের বাসিন্দা।

প্রায় একই সময়ে জেলা সদরের কুতুকছড়ি এলাকায় মোটরসাইকেলের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাঘাইছড়ি উপজেলার সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মো. রুবেল (২৮) ঘটনাস্থলেই নিহত হন। এসময় মোটরসাইকেলের আরেক আরোহী সাজেক থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহিম চৌধুরী আহত হন। 

রাঙামাটি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. লুভা চাকমা তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। 

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবর জানিয়েছেন, রাঙামাটি শহরের দুর্ঘটনায় দুজনই ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং কুতুকছড়ির দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই নিহত এবং আরেকজন আহত হয়ে চিকিৎসাধীন আছেন। 

কোতয়ালি থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক লিমন বোস জানিয়েছেন, দুটি দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। শহরের দুর্ঘটনায় সম্পৃক্ত মোটরসাইকেল ও পিকআপ জব্দ করে আমরা থানায় নিয়ে এসেছি। এখন নিহতদের পরিবারের সাথে আলোচনা করে পরবর্তী আইনি পদক্ষেপ নেয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //