ফেসবুক লাইভে গিয়ে তরুণের আত্মহত্যা

সিলেটে আলহাজ উদ্দিন (২০) নামের এক তরুণ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের লাইভে গিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

গতকাল বুধবার (৪ নভেম্বর) রাত ৯টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার আলমপুরে এ ঘটনা ঘটে। 

আলহাজ জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের দরগাবাহারপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে। তিনি পরিবারের সদস্যদের সাথে আলমপুর এলাকার ফজলু মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন।

আলহাজ মৃত্যুর আগে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘কিছু মানুষ নিঃস্বার্থভাবে ভালোবাসে। তারা অনেক স্বার্থপর হয় প্রিয় মানুষটার বিষয়ে। সবকিছু দিয়ে তাদের পেতে চায়। আর আমি কোনোভাবে পাইনি। চলে যাচ্ছি না ফেরার দেশে। ভালোবেসো না, ঠকে যাবে।’

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আলহাজ সিলেট সরকারি কারিগরি ইনস্টিটিউটে পড়াশোনা করতেন। বুধবার রাত ৯টার দিকে তিনি নিজ কক্ষে দরজা আটকে গান বাজাচ্ছিলেন। পরে পরিবারের সদস্যরা ডেকে সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢোকেন। তখন তারা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

সিলেট মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাহাবুল ইসলাম বলেন, প্রেমঘটিত বিষয় নিয়ে আলহাজ উদ্দিন নামের ওই তরুণ আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তিনি ফেসবুক লাইভে ছিলেন বলে শোনা যাচ্ছে। তবে আমরা তেমন কোনো ভিডিও পাইনি। 

তিনি আরো বলেন, তার লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

ফেসবুকে আলহাজের অ্যাকাউন্ট খুঁজে পাওয়া না গেলেও ফেসবুকের বিভিন্ন গ্রুপ ও পোস্টে তার পোস্টের স্ক্রিনশট পাওয়া গেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //