জামালপুরে পাঁচ আইপিএল জুয়ারিকে অর্থদণ্ড

জামালপুরে আইপিএল জুয়া খেলার অপরাধে পাঁচজন জুয়ারিকে অর্থদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (৯ নভেম্বর) দুপুরে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জামালপুরের র‌্যাব-১৪ এর ক্যাম্প কমান্ডার (ভারপ্রাপ্ত) ও সহকারি পুলিশ সুপার এমএম সবুজ রানা এ তথ্য জানান।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জামালপুর সদর উপজেলার মাছিমপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে রিপন মিয়া (২৪), আজিজুল হকের ছেলে বাবু  মিয়া (২৮), খলিলুর রহমানের ছেলে মো. বিনিময় (২৫), মৃত সোহরাব উদ্দিনের ছেলে মো. নিরব (১৮) ও মো. মোস্তাফার ছেলে রিফাত (১৬)। তাদের প্রত্যেককে ২০০ টাকা করে জরিমানা করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রবিবার (৮ নভেম্বর) রাত ৯টার দিকে র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারি পুলিশ সুপার) এম.এম. সবুজ রানার নেতৃত্বে জামালপুর সদর উপজেলার মাছিমপুর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় আইপিএল নিয়ে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে পাঁচজনকে আটক করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহমেদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটককৃতদের ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারায় ২০০ টাকা করে অর্থ দণ্ডাদেশ প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারি পুলিশ সুপার) এমএম সবুজ রানা জানান, জুয়া, মাদক, অবৈধ অস্ত্রসহ যে কোনো সামাজিক অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //