ঠাকুরগাঁওয়ে ২ যুবকের পায়ুপথ থেকে ইয়াবা উদ্ধার

ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

রবিবার (৮ নভেম্বর) রাতে জেলা ডিবি পুলিশ পৌর শহরের চৌধুরী ফিলিং স্টেশনের সামনে যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে তাদের আটক করে।

ডিবি পুলিশ জানায়, পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে ১ হাজার ৩১০ পিস ইয়াবাসহ দুজনকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার জিয়াবাড়ি দক্ষিণছড়ী গ্রামের তমিজ উদ্দিনের ছেলে সালাম ওরফে কালাম (৩৫) ও রানীশংকৈল উপজেলার কাজীরহাট (মালীবস্তি) গ্রামের রমজান আলীর ছেলে হারুন অর রশিদ (৩৫)।

ডিবি পুলিশ আরো জানায়, রংপুরের দিক থেকে আসা বেস্ট ওয়ান এন্টারপ্রাইজ নামক যাত্রীবাহী বাসে দুজন মাদক ব্যবসায়ী অভিনব কায়দায় ইয়াবা নিয়ে ঠাকুরগাঁওয়ের দিকে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান ডিবির ওসি রফিকুল ইসলামকে অভিযান পরিচালনার নির্দেশ দেন। পুলিশের একটি দল পৌর শহরের মেসার্স চৌধুরী ফিলিং স্টেশনের সামনে ওই বাসটিকে আটক করে সন্দেহভাজন দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। তাদের আচরণ সন্দেহজনক হলে দুজনকে আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাদের পায়ুপথে পরীক্ষা করলে আটক হারুনের পায়ুপথ থেকে ৮১০ পিস এবং আটক সালাম ওরফে কালামের পায়ুপথ থেকে ৫০০ পিস ইয়াবাসহ ১ হাজার ৩১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছে ডিবি পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //