প্রতিবেশীকে ‘ফাঁসাতে’ ধর্ষণ চেষ্টার মামলা

জামালপুরের সরিষাবাড়ীতে পারিবারিক কলহের জেরে চাচাতো দেবরকে ফাঁসাতে তিন সন্তানের জননী এক গৃহবধূ পাঁচ মাস আগের ঘটনা দেখিয়ে ধর্ষণ চেষ্টার মামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার প্রতিকার দাবিতে মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেল ৩টার দিকে হয়রানির শিকার যুবক লিটন মিয়ার পরিবার সরিষাবাড়ী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে হয়রানির শিকার পরিবারের সদস্যরা দাবি করেন, সরিষাবাড়ী পৌরসভার কামরাবাদ গ্রামের হাসান আলী ভানুর সহজ-সরল সন্তান মো. লিটন মিয়া (২৫)। একই গ্রামের প্রতিবেশী চাচাতো ভাই আমিনুল ইসলামের সাথে তার পরিবারের মধ্যে ছোটখাটো পারিবারিক কলহ ছিলো। এ কলহকে ভিন্নখাতে নিতে আমিনুল ইসলামের স্ত্রী তিন সন্তানের জননী সুমিতা বেগম (২৫) গত ২৭ সেপ্টেম্বর জামালপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯ (৪) (খ) ধারায় লিটন মিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা (যার নম্বর ১১৩/২০২০) দায়ের করেন।

ভুক্তভোগী মো. লিটন মিয়ার দাবি, মামলায় ধর্ষণ চেষ্টার ঘটনা দেখানো হয়েছে ২৪ এপ্রিল, অথচ মামলা করা হয়েছে দীর্ঘ পাঁচমাস পর ২৭ সেপ্টেম্বর। থানায় মামলা করলে প্রাথমিকভাবেই মিথ্যা প্রমাণিত হবে বলে হয়রানির উদ্দেশ্যে বাদী আদালতে গিয়েছেন। এদিকে ওই নারীর ঘরে স্বামী ও তিনজন সন্তান থাকে। ঘটনার সময় তারা কোথায় ছিলো মামলায় উল্লেখ করা হয়নি ও নিজ পরিবারের কাউকে সাক্ষীও করা হয়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //