বিজয় হত্যায় কাউন্সিলর সুমনকে প্রধান আসামি করে মামলা

কিশোরগঞ্জে কলেজছাত্র ফারহান মাসুদ বিজয় (২২) হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 

গতকার বুধবার (১১ নভেম্বর) রাতে বিজয়ের বাবা আব্দুর রহমান বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলাটি (নং-১৪) দায়ের করেন।

মামলায় নয়জনের নামোল্লেখ ও অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে কিশোরগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর একেএম ইয়াকুব সুমনকে (৪০) প্রধান আসমি করা হয়েছে।

এরআগে ঘটনার দিন সোমবার (৯ নভেম্বর) রাতে কাউন্সিলর সুমনসহ তিনজনকে আটক করেছিল পুলিশ। তাদের মধ্যে দুইজনকে এই মামলায় আসামি করা হয়েছে। তারা হলেন- সুমন ও মনির (২২)। মনির শহরের আখড়াবাজার এলাকার মৃত ইদ্রিছ মিয়ার ছেলে।

রাতে মামলা দায়েরের আগে দিনের বেলায় তাদের ৫৪ ধারায় আদালতে চালান দেয়া হয় ও দুইজনকেই কারাগারে পাঠানো হয়। কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

গত সোমবার বিকালে কিশোরগঞ্জ শহরের নগুয়া প্রথম মোড়ে বিজয় ছুরিকাঘাতে আহত হন। মুমূর্ষু তাকে রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে তার মৃত্যু হয়।

বিজয় নিকলী মুক্তিযোদ্ধা আদর্শ কলেজ থেকে অটোপাশে এবার এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। ভর্তি কোচিংয়ের জন্য তিনি সম্প্রতি শহরের নগুয়া এলাকায় বড় বোনের বাসায় ওঠে।

কিশোরগঞ্জ জেলা শহরের আখড়াবাজার ও নগুয়া এলাকার বিবদমান দুই গ্রুপের দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, বিজয় হত্যার ঘটনায় নিহতের পিতা আব্দুর রহমান রহমান বাদী হয়ে বুধবার রাতে থানায় মামলা দায়ের করেছেন। মামলার আসামিদের মধ্যে কাউন্সিলর সুমন ও মনিরকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //