যশোরে আহত ভ্যানচালকের মৃত্যু

শার্শায় ট্রাকের ধাক্কায় আহত ভ্যান চালক আবু হানিফের মৃত্যু হয়েছে।

চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে যশোর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়েছে। আবু হানিফ শার্শা উপজেলার কাঠুরিয়া গ্রামের নছুর উদ্দিনের ছেলে। এর আগে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে সামিয়া ইসলাম শেফা (১৩) নামে এক শিক্ষার্থী নিহত হয়। সে ওই গ্রামের সামিউল ইসলামের মেয়ে। এসময় আরো দুই শিক্ষার্থী আহত হয়।

স্থানীয়রা জানান, সামিয়া ইসলাম শেফা, তার চাচাত বোন জ্যোতি খাতুন, অহনা নামে তিনজন স্কুলে অ্যাসাইনমেন্ট জমা দেয়ার জন্য আবু হানিফের ইঞ্জিন ভ্যানে চড়ে বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয়ে যাওয়ার জন্য বের হয়। এ সময় যশোর সাতক্ষীরা রোডে খাজুরা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ইটভাটার ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে শেফা খাতুনের মৃত্যু হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ভ্যানচালক আবু হানিফ।

নাভারন হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা টিটু নাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতর লাশ উদ্ধার করা হয়েছে। আহত দুইজনকে নাভারন বুরুজবাগান স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন।

এদিকে সড়কে দুর্ঘটনার খবর শুনে শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলককুমার মন্ডল। ট্রাক চালককে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : যশোর মৃত্যু

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //