শৈলকুপায় ১২ আসামি গ্রেফতার

ঝিনাইদহের শৈলকুপায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ১২ পলাতক আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দিনব্যাপি গোঁপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ৩ থেকে ৫ মাসের সিআর সাজাপ্রাপ্ত, সিআর ও জিআর ওয়ারেন্টভুক্ত ১২ আসামিকে বিশেষ অভিযানের ভিত্তিতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ৩ ও ৫ বছরের সিআর সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামি পৌর এলাকার হাবিবপুর গ্রামের আনসার বিশ্বাসের ছেলে ও উপজেলার কাচেরকোল ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের জয়নুদ্দিন মন্ডলের ছেলে আবু যার রহমান। সিআর ৩ ওয়ারেন্টভুক্ত আসামি হলেন- ত্রিবেনী ইউনিয়নের ত্রিবেনী গ্রামের বিল্লাহ সাহার ছেলে দুলাল সাহা, ধলরাহচন্দ্র ইউনিয়নের চরমালিথিয়া গ্রামের মৃত সুবোধ মন্ডলের ছেলে সঞ্জয় মন্ডল ও একই এলাকার মৃত গৌর মন্ডলের ছেলে শ্রী সুবোধ মন্ডল।

জিআর ওয়ারেন্টভুক্ত আসামী হলেন- পৌর এলাকার মাঠপাড়া গ্রামের মৃত জিন্নাতুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম (৩৫), শরিফুল ইসলাম (৪৫) রেজাউল শেখ (৪০) ও শরিফুল শেখের ছেলে রিপন শেখ (২৩), উপজেলার কাচেঁরকোল ইউনিয়নের খন্দকবাড়িয়া গ্রামের মৃত আফজাল বিশ্বাসের ছেলে ইজাহার বিশ্বাস (৫০), হাকিম বিশ্বাস (৫০) ও একই গ্রামের হাকিম বিশ্বাসের ছেলে লাল্টু বিশ্বাস (৩০)।

আসামিদের গ্রেফতার করতে এসআই শামসুর রহমান, এসআই আমিরুজ্জামান, এএসআই শাহবুদ্দিন পিপিএম, মাহমুদ হাসান, পলাশ ঘোষ, সেলিম রেজা ও রেজাউনুলক হক নেতৃত্ব দেন।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামিদের শুক্রবার সকালে ঝিনাইদহ কোর্টে প্রেরণ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //