নারায়ণগঞ্জে নিহত ভাড়াটের পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার দাবি

নারায়ণগঞ্জে বাড়ি ভাড়ার টাকার জন্য বাড়িওয়ালা কর্তৃক ভাড়াটেকে হত্যা করার ঘটনাকে মধ্যযুগীয় বর্বরতার সাথে তুলনা করে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি এবং নিহতের পরিবারকে ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার দাবি জানিয়েছে ভাড়াটিয়া পরিষদ।

সোমবার (১৬ নভেম্বর) সরেজমিন তদন্ত শেষে ভাড়াটিয়া পরিষদের কেন্দ্রীয় সভাপতি মো. বাহারানে সুলতান বাহার, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মোস্তফা ও নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি গাজী মো. নূরে আলম এক যৌথ বিবৃতিতে এ দাবি করেন।

নেতারা বলেন, গত ১২ নভেম্বর রাত সাড়ে ৯টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডে বাড়িওয়ালার হামলায় মেহেদী হাসান (৫২) নামের এক ভাড়াটে খুন হন। বাড়িভাড়ার বকেয়া ১ হাজার ৫০০ টাকার জন্য বাড়ির মালিক সুজনের ভাই রানার সঙ্গে বাগবিতণ্ডা হয় মেহেদী হাসানের। পরে বাড়িওয়ালা লোকজন হামলা চালিয়ে মেহেদী হাসানকে নির্মমভাবে হত্যা করে। আমরা এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

নেতারা আরো বলেন, হত্যাকাণ্ডের প্রায় তিন দিন পার হলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এখনো কাউকে গ্রেফতার করেনি। এ ঘটনায় সারা দেশের ভাড়াটেরা আজ আতঙ্কিত। আমরা জড়িতদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

পরিবারের উপার্জনক্ষম ব্যক্তিকে আকস্মিকভাবে হারিয়ে অসহায় পরিবারটি আজ পথে বসেছে। নিহত মেহেদী হাসানের পরিবারকে ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার দাবি করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //