সুন্দরবন-১১ লঞ্চের ছাদে যুবকের রক্তাক্ত লাশ

বরিশালে ঢাকা-বরিশাল রুটের যাত্রীবাহী সুন্দরবন-১১ লঞ্চ থেকে ২২ বছর বয়সী এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১৭ নভেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। তবে ওই যুবকের নাম-পরিচয় পাওয়া যায়নি।

লঞ্চের সুপারভাইজার মো. সিরাজ জানান, গতকাল সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে ছেড়ে মঙ্গলবার সকালে লঞ্চটি বরিশাল এসে পৌঁছে। যাত্রীরা নেমে যাওয়ার পর কর্মচারীরা লঞ্চ পরিষ্কার করতে গেলে তিনতলার ছাদে ধোয়া নির্গমনের চিমনির আড়ালে লাশটি খুঁজে পায়।

তিনি আরো জানান, ধারাল অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রাতে ঢাকা থেকে বরিশালে আসার কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। যেখানে লাশ পাওয়া গেছে সেখানে সাধারণত যাত্রীরা যায় না। 

বরিশাল নৌ পুলিশ থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, মঙ্গলবার ভোররাত সাড়ে ৪টার দিকে লঞ্চটি বরিশাল ঘাটে পৌঁছায়। বেশিরভাগ যাত্রী নেমে গেলে সকাল সাড়ে ৬টার দিকে কর্মচারীরা লঞ্চে ধোয়ামোছা শুরু করে। এ সময় লঞ্চের ছাদে পেছনের দিকে যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে নৌ পুলিশে খবর দেয় লঞ্চ কর্তৃপক্ষ। পরে নৌ, কোতয়ালী মডেল থানা এবং সিআইডি সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি বলেন, ওই যুবকের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তার পেটে ও বুকে একাধিক ছুরির আঘাত রয়েছে। উপর্যপরি ছুরিকাঘাতের কারণে তার পেটের ভুঁড়ি বেড়িয়ে গেছে।

নৌপুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠায়।

বরিশাল নদীবন্দর কর্মকর্তা মোস্তাফিজুর হরমান বলেন, হত্যার রহস্য উদঘাটনে কাজ চলছে। লঞ্চ ও নৌবন্দরের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করা হচ্ছে। খুব দ্রুতই খুনিকে আইন-শৃঙ্খলা বাহিনী শনাক্ত করতে পারবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //