গাজীপুরে স্কুলছাত্রী হত্যা, ভাড়াটিয়া দম্পতি আটক

বাসা ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে গাজীপুরের কালিয়াকৈরে লিমু আক্তার লামিয়া (১০) নামে এক স্কুলছাত্রীকে নৃশংসভাবে হত্যার অভিযোগে বাড়ির ভাড়াটিয়া দম্পতিকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (১৭ নভেম্বর) দিবাগত রাতে পুলিশ লামিয়ার মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

লামিয়া গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সুত্রাপুর এলাকার সাহেব আলীর মেয়ে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। আর আটকরা হলেন- বগুড়া সদর উপজেলার ফুলবাড়ি উত্তরপাড়া এলাকার  সুমন মিয়া ও তার স্ত্রী মিলি বেগম।

পরিবারের বরাত দিয়ে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, তিন মাস আগে সুমন মিয়া ও তার স্ত্রী মিলি বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। পাঁচ হাজার টাকা বাসা ভাড়া বাকি নিয়ে বাকবিতণ্ডাও হয়। এতে ক্ষিপ্ত হয়ে সুমন ও মিলি মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে লামিয়াকে হত্যার পর লাশ পাশের খালের পানিতে ফেলে রাখে।

পরিবারের লোকজন লামিয়ার নিখোঁজের বিষয়টি কালিয়াকৈর থানায় জানিয়ে বাড়ির আশপাশে খোঁজাখুঁজি করছিল। এসময় সুমন পানির নিচে লামিয়ার লাশের ওপর দাঁড়িয়ে বিভিন্ন দিকে খোঁজার জন্য পরাপমর্শ দেন। সন্দেহ হলে সুমনের কাছে গিয়ে তার পায়ের নিচ থেকে মৃতদেহ উদ্ধার এবং তাকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

ওসি জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। ওই দম্পতিকে জিজ্ঞাসাবাদ করলে প্রাথমিকভাবে হত্যার বিষয়টি স্বীকার করে। হত্যার কারণ জানতে তাদের পরে জিজ্ঞাসাবাদ করা হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh