পাবনায় দুইপক্ষের সংঘর্ষে আহত ২০

পাবনা সদর উপজেলার হিমায়েতপুর ইউনিয়নের চরবাঙ্গাবাড়ীয়া গ্রামে বুধবার বেলা ১১টার দিকে জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বাঙ্গাবাড়ীয়া গ্রামের নজু মেম্বার তার লোকজন দিয়ে অবাই গ্রুপের প্রায় ১০ জনকে পিটিয়ে ও গুলি করে আহত করেছেন। এ সময় নজু মেম্বারের লোকজন অবাই গ্রুপের তন্ময় মন্ডলের বাড়িতে হামলা করেছে। অবাই গ্রুপের মো. জহুরুল, মো. মহসিন, মো. বারিক মন্ডলকে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পাবনার কর্তব্যরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন।

এ বিষয়ে নজু মেম্বারের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, অবাইসহ তাদের লোক আমাদের উপর হামলা করে রাজ্জাক, ছাত্তার, আনার ও জুয়েলকে জখম করেছে। আমি ও পলাশ পাবনা শহরে ছিলাম, এর বেশি কিছু জানি না।

মুঠোফোনে জানতে চাইলে অবাই বলেন, নজু মেম্বার, পলাশ, হাবিবুল্লাহ পরিকল্পিতভাবে আমাদের লোককে গুলি করেছে। নজু মেম্বার চরের মধ্যে অন্যের জায়গা থেকে জোরপূর্বক বালু উত্তোলন করে বিক্রি করে আসছিল। কেউ বাধা দিলেই সমস্যা। নজু মেম্বারের বালু উত্তোলনের কারণে রাস্তা ভেঙে ছোট-বড় খানাখন্দে পরিণত হয়েছে। আমার কেনা জমি থেকে বালু উত্তোলনের সময় নিষেধ করলে নজু বাহিনী এ হামলা চালায়। আমাদের তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে পাবনা সদর থানার ওসি মো. নাসিম আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //