জামালপুরে আট মাদকসেবীর কারাদণ্ড

জামালপুরের সদর উপজেলার দড়িপাড়া গ্রামে র‌্যাব-১৪ (সিপিসি-১) দল অভিযান চালিয়ে চালিয়ে আট মাদকসেবীকে আটক করে।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ে হাজির করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সাত মাদকসেবীকে ১৫ দিনের ও একজনকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

র‌্যাবের ক্যাম্প কমান্ডার (ভারপ্রাপ্ত) ও সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেলে এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জামালপুর সদর উপজেলার দড়িপাড়া গ্রামের মোবারক হোসেনের ছেলে আল-জিহান (২১), খলিল মিয়ার ছেলে রেদুয়ান হোসেন (২০), তারা মিয়ার ছেলে রায়হান হোসেন (২৩), রুমেল হোসেনের ছেলে আরিফ হোসেন (২২), হারুন অর রশিদের ছেলে সোহানুর রহমান (২১), আমির হোসেনের ছেলে নাহিদুল ইসলাম (২২) ও রুহুল আমিনের ছেলে জোবায়ের ইসলাম (২০)।

তাদের প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এছাড়া সদর উপজেলার বাগানবাড়ি গ্রামের সেলিম মিয়ার ছেলে সাকিবুল হাসানকে (২২) সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা অনাদায়ে আরো সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (১৮ নভেম্বর) রাতে র‌্যাব-১৪ (সিপিসি-১)-এর ক্যাম্প কমান্ডার ও সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানার নেতৃত্বে জামালপুরের সদর উপজেলার দড়িপাড়া গ্রামস্থ বিএডিসি মাঠে র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালান।
এ সময় গাঁজা সেবন করার অপরাধে আটজনকে আটক করা হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয়ে তাদের হাজির করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। পরে তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮-এর ৩৬ (৫) ধারায় তাদের জরিমানা ও কারাদণ্ডাদেশ দেন।

র‌্যাবের ক্যাম্প কমান্ডার এম এম সবুজ রানা জানান, র‌্যাব সদস্যরা জামালপুরের বিভিন্ন অপরাধ ও এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। মাদকের করালগ্রাস থেকে যুবসমাজকে বাঁচাতে এসব অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh