ভোলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বেলুনে গ্যাস ভর্তি করার সময় সিলিন্ডার বিস্ফোরণে কলেজছাত্রসহ দুইজন নিহত ও আরো নয়জন হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

উপজেলার বড় মানিকা ইউনিয়নের বাটামারা পীরগঞ্জ এলাকায় ঘটনাটি ঘটে গতকাল শুক্রবার (২০ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে।

নিহতরা হলেন- বেলুন বিক্রেতা নীরব ও স্থানীয় বাসিন্দা কলেজছাত্র মো. হাসনাইন।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল আমিন এ তথ্য জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাটামারা পীরগঞ্জের নসু বেপারির মোড় এলাকায় সিলিন্ডারের গ্যাস ব্যবহার করে এক ব্যক্তি বেলুন বিক্রি করছিলেন। এক পর্যায়ে সিলিন্ডারটি থেকে ধোঁয়া বের হওয়া শুরু হয়। তখন আশপাশের লোকজন বেলুন বিক্রেতাকে সতর্ক করলে তিনি সিলিন্ডারে পানি দেন। তার কিছুক্ষণ পর এটি বিস্ফোরিত হলে ঘটনাস্থলেই দুইজন মারা যান।

স্থানীয়রা জানান, দুর্ঘটনার জায়গা থেকে প্রায় আধা কিলোমিটার দূরে ওয়াজ মাহফিল চলছিল। সেখানে অনেকেই আসা-যাওয়া করছিলেন। যার ফলে বিস্ফোরণে পথচারীসহ আশপাশের অন্তত নয়জন আহত হন। তাদের স্থানীয়রা দ্রুত উদ্ধার করে বোরহানউদ্দিন ও সদর হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে নান্নু নামে এক যুবককে আশঙ্কাজনক অবস্থায় রাতেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, নিহতদের পরিবারকে ১০ হাজার টাকাসহ অন্যান্য প্রয়োজনীয় সহায়তা দেয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //