যশোরে কোটি টাকার হেরোইন উদ্ধার, আটক ৭

যশোর সদর উপজেলায় এক কেজি দুইশ’ গ্রাম হেরোইন ও একটি মাইক্রোবাসসহ সাতজনকে আটক করেছে র‌্যাব। উদ্ধারকৃত হেরোইনের মূল্য ১ কোটি ২০ লাখ টাকা।

গতকাল রবিবার (২৯ নভেম্বর) বিকেলে যশোর সদর উপজেলার পুলেরহাট বাজার থেকে তাদের আটক করা হয়। 

র‌্যাব যশোর ক্যাম্প অধিনায়ক লে. কর্নেল রওশনুল ফিরোজ গতকাল রাতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। 

আটকরা হলেন- রাজশাহীর গোদাগাড়ি উপজেলার মাদারপুর গ্রামের নওশাদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম, আলাউদ্দিন আহম্মেদের ছেলে ওয়াসিম উদ্দিন আহম্মেদ, মোহনপুর উপজেলার বড়ইপুর গ্রামের মৃত ওমর আলীর ছেলে আহাদ আলী, পাবনার আমিনপুর উপজেলার চকডরিয়া গ্রামের জোচন মৃধার ছেলে হান্নান মৃধা, যশোর শহরের শংকরপুর আশ্রম রোডের মৃত আব্দুর রশিদ মাস্টারের ছেলে ফারুক হোসেন, পুরাতন কসবা এলাকার মৃত মনিরুজ্জামানের ছেলে তাহেরুজ্জামান ও মণিরামপুর উপজেলার হাকোবা গ্রামের আবুল হোসেনের ছেলে ফজর আলী।

সংবাদ সম্মেলনে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে যশোর বেনাপোল সড়কের যশোর সদর উপজেলার পুলেরহাট এলাকায় অবস্থান করে র‌্যাবের একটি টিম। এসময় বেনাপোল থেকে আসা একটি কালো রঙের মাইক্রোবাস থামিয়ে তল্লাশি করে এক কেজি দুইশ’ গ্রাম হেরোইন উদ্ধারসহ ওই সাতজনকে আটক করা হয়। 

এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং জব্দ হেরোইনের বাজার মূল্য ১ কোটি ২০ লাখ টাকা বলেও জানান রওশনুল ফিরোজ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //