মামুন খানকে বিজয়ী করতে পুঠিয়ায় বিএনপির প্রস্তুতি সভা

রাজশাহীর পুঠিয়া পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষে বিএনপি দলীয় মনোনিত প্রার্থী আল মামুন খানকে বিজয়ী করার লক্ষে প্রস্ততি সভার আয়োজন করে পৌর বিএনপি। 

শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধায় সদরে অবস্থিত দলীয় কার্যালয়ে পৌর বিএনপির আহ্বায়ক আসাদুল ইসলাম আশার সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অধ্যাপক নজরুল ইসলাম মন্ডল। নির্বাচনী প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জেলা বিএনপির সদস্য মো. গোলাম মোস্তফা মামুন, মাহামুদা হাবিবা, পৌর বিএনপির সাবেক সভাপতি মমতাজুল আলম লাল্টু’র পরিচালনায়  বক্তব্য রাখেন ‘বিএনপি দলীয় মেয়র পদপ্রার্থী’ আল মামুন খান।

এ সময় আরো বক্তব্য রাখেন- পুঠিয়া উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি একরামুল ইসলাম,পুঠিয়া বিএনপির  সদস্য-সচিব এন্তাজুল হক বাবু, সাবেক সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন ও শামীম, পুঠিয়া পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য-সচিব মাজেদুর ইসলাম বাচ্চু ও যুগ্ম-আহ্বায়ক শাহাদত হোসেন জুয়েল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সবাইকে প্রস্তুতি নিতে হবে যে কোন পরিস্থিতিতে নির্বাচন হোক না কেন বিএনপির প্রত্যেক নেতাকর্মীদের সকল মতবিরোধ ভুলে এক সাথে মাঠে থাকতে হবে। আসন্ন পৌর নির্বাচনে ব্যক্তি নয়, দলের ও ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : পুঠিয়া

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //