কক্সবাজারে চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবকের মৃত্যু

কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নে গনপিটুনিতে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক ওই ইউনিয়নের পূর্ব ধেছুয়াপালং এলাকার আবু তাহেরের ছেলে বাদশা মিয়া।

শনিবার (৫ ডিসেম্বর) ভোরে এ ঘটনা ঘটে। এলাকার জনপ্রতিনিধি এবং স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন চুরি করতে গিয়ে গণপিটুনিতে বাদশা মিয়া নিহত হয়।

খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মাবুদ জানিয়েছেন- শনিবার ভোরে বাদশা মিয়া কয়েকজন সহযোগিসহ ৫ নং ওয়ার্ডের সিকদারপাড়া তেলখোলা এলাকার আবুল কালামের বসত বাড়িতে চুরির উদ্দেশ্যে যায়। ওই বাড়িতে আসবাবপত্র ভেঙ্গে স্বর্ণালংকার চুরির সময় পরিবারের সদস্যরা দেখে ফেললে বাদশা মিয়া ও তাঁর সহযোগিরা আবুল কালামের স্ত্রী ও মেয়েকে দা দিয়ে কুপিয়ে আহত করে। এসময় আহত মা মেয়ের চিৎকারে  এলাকাবাসী এগিয়ে এলে চিহ্নিত চোর বাদশা মিয়া ধরা পড়ে এবং সহযোগিরা পালিয়ে যায়।

তাদের ধরার সাথে সাথে উত্তেজিত জনতা গনপিটুনি শুরু করে। এতে ঘটনাস্থলে প্রাণ হারায় বাদশা মিয়া। খবর পেয়ে ভোরে রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমিরুজ্জামান ঘটনাস্থলে যান। তিনি জানান, নিহত বাদশা মিয়া এলাকার চিহ্নিত চোর ছিলো। তার বিরুদ্ধে থাকায় একাধিক মামলা রয়েছে। তার মৃতদেহ ময়না তদন্ত শেষে স্বজনদের হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এদিকে চোর বাদশা মিয়া ও তার সহযোগীদের হামলায় আহত গৃহকর্তার স্ত্রী ও মেয়েকে ঘটনার পর কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //