সুনামগঞ্জে অটোরিকশা-ট্রাক সংঘর্ষে নারী নিহত

সুনামগঞ্জ-সিলেট সড়কের হালুয়ারগাঁও এলাকায় ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে সুফিয়া বেগম (৫০) নামের এক নারী নিহত হয়েছেন। নিহত সুফিয় বেগম জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার কামালখাল গ্রামের বাসিন্দা ও সিএনজি চালিত অটোরিকশার যাত্রী।

রবিবার (৬ ডিসেম্বর) সকাল পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো চারজন আহত হয়েছে। আহতদের সুনামগঞ্জ ২৫ শয্যা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিকশা দক্ষিণ সুনামগঞ্জ থেকে সুনামগঞ্জ যাচ্ছিল। সকাল পৌনে ১০টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের হালুয়ারগাঁও এলাকায় পৌঁছলে সুনামগঞ্জগামী একটি পিকআপকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সুফিয়ার বেগমের মৃত্যু এবং চারজন আহত হয়।

জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ আমির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত অটোরিকশার যাত্রী সুফিয়ার বেগমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //