নড়াইলে ট্রাকচালক বিল্লাল হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া উত্তরপাড়ায় ট্রাকচালক বিল্লাল বিশ্বাস (৫৫) হত্যা মামলায় গ্রেফতার দুই আসামির ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

আসামিরা হলেন কালু ও মিন্টু। লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, এ ঘটনায় দিঘলিয়া গ্রামের কালু ও মিন্টুকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে গতকাল মঙ্গলবার (৮ ডিসেম্বর) আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। এখনো রিমান্ড মঞ্জুর হয়নি। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে বিল্লাল হত্যার বিচার চেয়ে এলাকাবাসী ও পরিবার-পরিজনের উদ্যোগে আজ বুধবার (৯ ডিসেম্বর) বেলা ১১টার দিকে নিহতের বাড়ির সামনের সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে এলাকার শতাধিক নারী, পুরুষ, শিশু-কিশোরসহ বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এ সময় বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা সৈয়দ বোরহান উদ্দিন, সৈয়দ নূর আলী, নিহত বিল্লালের মেয়ে স্কুল শিক্ষার্থী সুমাইয়া খাতুন, ছেলে বাপ্পি বিশ্বাস, বোন কোহিনুর বেগম, এলাকাবাসীর পক্ষে শিলা বেগম, জনি বেগম, শেখ কামাল, বাদশা বিশ্বাস, পিয়ার ফকিরসহ অনেকে।

জানা গেছে, সুদ দেয়ার শর্তে দিঘলিয়া গ্রামের ট্রাক চালক বিল্লাল বিশ্বাস প্রতিবেশি বাবু খাঁর কাছ থেকে ৬০ হাজার ও কালু খাঁর কাছ থেকে তিন লাখ টাকা টাকা ধার দেয়। শর্ত মোতাবেক নির্ধারিত সময়ে মুল টাকা ও সুদের টাকা পরিশোধ না করায় গত বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে বাবু ও কালুসহ তাদের লোকজন বিল্লালকে ধরে নিয়ে মারপিট করে। এক পর্যায়ে তার মৃত্যু হয়। 

এ ঘটনায় নিহতের ছেলে মো. বাপ্পি বিশ্বাস বাদী হয়ে লোহাগড়া থানায় সাতজনকে আসামি করে ৪ ডিসেম্বর হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh