ইট দিয়ে সাংবাদিকের মাথা ফাটালেন ইউপি চেয়ারম্যান

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইট দিয়ে এক সাংবাদিকের মাথা ফাটিয়ে দিয়েছেন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর ইউপি চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেন। শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে জেলার ভূরুঙ্গারী উপজেলা শহরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত সাংবাদিক এমদাদুল হক মন্টুকে উন্নত চিকিৎসার জন্য শনিবার (১২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ভূরুঙ্গামারীর একটি ক্লিনিক থেকে রংপুরে পাঠানো হয়েছে।

জানা গেছে, ভূরুঙ্গামারী বাজারে ডিশ সংযোগের ক্যাবল পরিবর্তনের সময় এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের ফিডার মালিক মজনু ও আব্দুল কাদেরকে মারধর করেন ইউপি চেয়ারম্যান রোজেন। খবর পেয়ে ওই নেটওয়ার্কের মালিক ও ভূরুঙ্গামারী প্রেসক্লাব সম্পাদক এমদাদুল হক মন্টু ঘটনাস্থলে পৌঁছলে সদর ইউপি চেয়ারম্যান ইট দিয়ে তার মাথায় অতর্কিত হামলা করেন। এতে তার মাথার মধ্যভাগ ফেটে ও থেঁতলে যায়। পরে এলাকাবাসী সাংবাদিক এমদাদুল হক মন্টুকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করায়। পরে শনিবার তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল হক জানান, ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের ওপর হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, এর আগেও ইউপি চেয়ারম্যান রোজেন পল্লী বিদ্যুৎ অফিসের কর্মচারী, হাসপাতালের স্টাফ, বাজার মসজিদের সম্পাদক ও মুয়াজ্জিনসহ প্রায় অর্ধ শতাধিক ব্যক্তিকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। গত এক মাস থেকে তিনি ইউনিয়ন পরিষদের দাপ্তরিক কার্যক্রম না করায় সরকারি কার্যক্রম স্থবির হয়ে পড়ার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবারের মাসিক সমন্বয় সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা ইউপি চেয়ারম্যানের নিষ্ক্রিয়তার কারণে সরকারি কার্যক্রম বাধাগ্রস্ত হচ্ছে মর্মে অভিযোগ করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী খোকন জানান, ইউনিয়ন পরিষদের প্রথম সভায় নির্বাচিত ১ নং প্যানেল চেয়ারম্যান আনিছুর রহমান উক্ত ইউনিয়নের অসমাপ্ত কার্যক্রম পরিচালনা করবেন মর্মে মাসিক সমন্বয় সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh