লালমনিরহাটে প্রতিবন্ধীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ১৫ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মোক্তার আলী (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় তার নিজ গ্রাম উপজেলার ভাদাই ইউনিয়নের বিন্নাগারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার দুপুরে প্রতিবন্ধী ওই কিশোরীকে বাড়িতে রেখে তার মা কাজের সন্ধানে বাইরে যান। এসময় বাড়িতে একা পেয়ে লম্পট মোক্তার আলী মেয়েটিকে কৌশলে পাশের সুপারি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় স্থানীয় এক নারী বিষয়টি দেখতে পেয়ে ধাওয়া করলে মোক্তার আলী পালিয়ে যান। 

পরে ওই নারী বিষয়টি কিশোরীর মা ও সমাজের গণ্যমান্য ব্যক্তিদের জানালে পরদিন সকালে স্থানীয়ভাবে সালিশ বসে। সালিশে অভিযুক্ত মোক্তার আলী উপস্থিত না হওয়ায় মেয়েটির মা বাদী হয়ে সন্ধ্যায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। থানা পুলিশ অভিযোগটি আমলে নিয়ে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্ত মোক্তার আলীকে গ্রেফতার করে।

ওই কিশোরীর মা বলেন, লম্পট মোক্তার আলী দীর্ঘদিন ধরে তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিলো। তার পরিবারের লোকজনকে বিষয়টি জানালেও কোনো কাজ হয়নি। গত বৃহস্পতিবার দুপুরে বাড়িতে কেউ না থাকায় মেয়েকে ফুসলিয়ে বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন তিনি।  

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম বলেন, বাদীর অভিযোগে মোক্তার আলীকে গ্রেফতার করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //