চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা, লাফ দিয়ে আত্মরক্ষা

সুনামগঞ্জের দিরাই উপজেলায় চলন্ত বাসে এক কলেজছাত্রীকে চালক ও হেলপার মিলে ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। এ সময় আত্মরক্ষার্থে চলন্ত গাড়ি থেকে লাফ দেন ওই কলেজছাত্রী।

শনিবার (২৬ ডিসেম্বর) দিরাই পৌরসভার দিরাই-মদনপুর সড়কের সুজানগর গ্রামের পাশে এ ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করেন স্থানীয়রা।

এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে সন্ধ্যায় দিরাই থানা পয়েন্টে অবরোধ করে জনগণ।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, দিরাই বাসস্ট্যান্ডে গাড়ি রেখে চালক ও হেলপার পালিয়ে গেছে। গাড়িটি আটক করা হয়েছে।

তরুণীর চাচা ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে দিরাইর উদ্যেশ্যে ছেড়ে আসা (সিলেট জ-বাস নং ১১০৭২৩) একটি যাত্রীবাহী বাসে ওই তরুণী দুপুরে তার আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে আসার জন্য বাসে উঠেন। বাসটি দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে আসলে ওই মেয়ে ছাড়া গাড়িতে আর কোনো যাত্রী না থাকায় চালক ও হেলপার মিলে তাকে ধর্ষণের চেষ্টা করেন। মেয়েটি প্রাণ ভয়ে বাস থেকে লাফ দিয়ে সড়কে পড়ে যান। গ্রামবাসী আহত অবস্থায় দিরাই হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

দিরাই হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিদ্যুৎ দাস বলেন,মেয়েটির মাথায় হাতে জখম ছিল। তাকে সিলেটে ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //