ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৪

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন লেগে চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন।

আজ বুধবার (৩০ ডিসেম্বর) ভোরে সিলেট-জকিগঞ্জ সড়কে উপজেলার হেতিমগঞ্জে পশ্চিমবাজার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- বিয়ানীবাজারের চারখাই এলাকার আব্দুল জলিলের ছেলে সুনাম মিয়া (২৫), কুনু মিয়ার ছেলে রাজন মিয়া (২২) ও গোলাপগঞ্জের রফিপুর এলাকার মনজুর আহমদের সাত বছরের শিশু হাসান আহমদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট জকিগঞ্জ সড়কের পশ্চিম বাজারে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি মালবাহী ট্রাককে সিলেট থেকে বিয়ানীবাজারগামী মাইক্রোবাসটি পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসের সিলিন্ডারে আগুন ধরে যায় ও ঘটনাস্থলেই আগুনে পুড়ে মারা যায় মাইক্রোবাস চালকসহ তিনজন। আর সিলিন্ডার উড়ে গিয়ে এক শিশুর ওপর পড়লে তারও মৃত্যু হয়।

স্থানীয় লোকজন জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করে বিষয়টি জানান। পরে গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে চারজনের লাশ উদ্ধার করেন। আহত চারজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী এই খবরের সত্যতা নিশ্চিত করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //