পুঠিয়ার সাবেক মেয়রসহ ২ সাংবাদিকের বিরুদ্ধে মামলা

রাজশাহীর পুঠিয়া পৌরসভার সদ্য সাবেক মেয়র যুবলীগ নেতা রবিউল ইসলাম, স্থানীয় সাংবাদিক শাহনেওয়াজ ও আরিফ শাহাদাতের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন রাজশাহী-৫ (পুঠিয়া- দূর্গাপুর) আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমান।

গতকাল বুধবার (৩০ ডিসেম্বর) রাত ১০টার দিকে মনসুর নিজেই বাদী হয়ে পুঠিয়া থানায় এজাহার দায়ের করেন।

এজাহারে অভিযোগ আনা হয়েছে, ‘গত ২৯ ডিসেম্বর সারাক্ষণডটকম, সাহেববাজারডটকম ও রাজটাইমে এমপি মনসুর রহমানকে হেয় করতে পুঠিয়া পৌরসভার সদ্য সাবেক মেয়র ও আওয়ামী লীগের মনোনীত পরাজিত মেয়র প্রার্থী রবিউল ইসলামের বরাত দিয়ে মিথ্যা তথ্যে ভরা সংবাদ প্রকাশ ও প্রচার করা হয়। 

ওই সংবাদে রবিউল ইসলাম তার বক্তব্যে বলেছেন, নির্বাচনে সহযোগিতা করার নামে মনসুর রহমান তার কাছে ৩০ লাখ টাকা দাবি করেছিলেন। রবি টাকা দিতে না পায় মনসুর তার নিকটাত্মীয় গোলাম আজম নয়নকে স্বতন্ত্র মেয়র পদে প্রার্থী করেন। সংবাদে রবি আরো বলেন, মনসুর রহমান বিএনপির মেয়র প্রার্থী মামুনের কাছ থেকে ১০ লাখ টাকা নিয়ে তাকে সহযোগিতা করেছেন। যার প্রমাণ তার কাছে আছে।’

এমন মিথ্যা সংবাদ সরবরাহ করে সাংসদ মনসুর রহমানকে হেয় প্রতিপন্ন করাসহ মানহানি করা হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়।

এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮’ অনুযায়ী সাবেক মেয়র রবিউল ইসলাম, সাংবাদিক শাহনেয়াজ ও আরিফ শাহাদাত অপরাধ করেছেন বলেও এজাহারে উল্লেখ করা হয়।

মনসুর রহমান বলেন, নির্বাচনে পরাজিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য সরবরাহ করে অপপ্রচারে নেমেছেন রবিউল ইসলাম ও তার সহযোগীরা।

পুঠিয়া থানার ওসি তদন্ত খালেদুর রহমান বলেন, এমপি সাহেব এজাহার জমা দিয়েছেন। ডিউটি অফিসার তা রিসিভ করেছেন। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে মামলা রেকর্ড করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //