সুনামগঞ্জে বাসে ধর্ষণচেষ্টা: প্রধান আসামি গ্রেফতার

প্রধান আসামি বাসচালক শহীদ মিয়া

প্রধান আসামি বাসচালক শহীদ মিয়া

সুনামগঞ্জের দিরাই উপজেলায় চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার ঘটনায় প্রধান আসামি বাসচালক শহীদ মিয়াকে গ্রেফতার পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আজ শনিবার (২ জানুয়ারি) ভোর ৬টায় ঢাকা থেকে সুনামগঞ্জে এসে নামার সময় পুরাতন বাসস্টেশন থেকে তাকে আটক করা হয়।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান এ তথ‌্য নিশ্চিত করে বলেন, এখনো (সকাল সাড়ে ৯টা পর্যন্ত) শহীদকে পুলিশের কাছে হস্তান্তর করেনি সিআইডি।


এর আগে গত রবিবার (২৭ ডিসেম্বর) রাতে সুনামগঞ্জের ছাতক থানার বুরাই গাওগ্রাম থেকে বাসের হেলপার রশিদ আহমদকে (২৭) গ্রেফতার করে সিলেট পিবিআই। 

এ ঘটনায় ২৬ ডিসেম্বর রাতে ভুক্তভোগী তরুণীর বাবা বাদী হয়ে বাসচালক, বাসচালকের সহযোগীসহ অজ্ঞাতনামা তিনজনের বিরুদ্ধে মামলা করেন। 

মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা দিরাইগামী একটি বাসে করে (সিলেট জ-১১০৭২৩) আসছিলেন ওই কলেজছাত্রী। দিরাই পৌরশহরের সুজানগর এলাকায় আসার পর তিনি ছাড়া বাকি যাত্রীরা নেমে যান। বাসটি সন্ধ্যায় দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে আসলে ওই তরুণী ছাড়া গাড়িতে আর কোনো যাত্রী না থাকার বাসের চালক ও হেলপার মিলে মেয়েটিকে ধর্ষণেরচেষ্টা করে। মেয়েটি প্রাণ ভয়ে বাস থেকে লাফ দিয়ে সড়কে পড়ে যান।

পরে গ্রামবাসী আহত অবস্থায় দিরাই হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh