নবাবগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বন্ধু নিহত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজছাত্র নিহত হয়েছেন। তারা হলেন- আনজির আহমেদ প্রান্তিক (২০) ও তার বন্ধু আলভী মেহেদী (২০)।

আজ শনিবার (২ জানুয়ারি) ভোরে রাজধানীর কাকরাইল সেন্টাল ইসলামী ব্যাংক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আলভী মারা যায়।

এর আগে গতকাল শুক্রবার (১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রান্তিক। 

গত বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাতে এ দুর্ঘটনা ঘটে।

প্রান্তিকের চাচা পরাগ মাস্টার জানান, মায়ের নিষেধ সত্বেও বৃহস্পতিবার রাতে বাবার কাছ থেকে মোটরসাইকেলের চাবি নিয়ে আলভীকে নিয়ে ঘুরতে বের হয় প্রান্তিক। মোটরসাইকেল চালাচ্ছিল প্রান্তিক আর আলভী পেছনে বসা ছিল। ঘোরাঘুরি শেষে রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে কাশিমপুর গ্রামের প্যারাগন হাসপাতালের সামনে আঞ্চলিক প্রধান সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে তারা দুজন ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

এসময় স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে দুজনকেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী দুই অ্যাম্বুলেন্সে করে তাদের ঢাকায় পাঠানো হয়। দুজনকে রাজধানীর ওই দুই হাসপাতালে ভর্তি করা হয়।

নবাবগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) মো. লিয়াকত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি জব্দ করে করেছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //