বিবস্ত্র করে ভিডিও ধারণ, যুবলীগ নেতা আটক

প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করার অভিযোগে যশোরের অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের ওয়ার্ড যুবলীগের সভাপতি ইমাদুল ইসলামকে আটক করা হয়েছে। পুলিশ ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জব্দ করেছে। তিনি ওই গ্রামের মৃত হামিদ শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার গোপীনাথপুর গ্রামের প্রবাসীর স্ত্রীর সাথে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইমাদুল ইসলাম ওরফে ইবাদ বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে তোলেন। চার মাস আগে ওই নারীর স্বামী দেশে ফিরে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানতে পারেন। যে কারণে ওই নারী ইমাদুলের সাথে সম্পর্ক ছেদ করেন। এতে ক্ষিপ্ত হয় ইমাদুল।

গত বুধবার (৬ জানুয়ারি) উপজেলার লক্ষ্মীপুর গ্রাম থেকে গোপীনাথপুর যাওয়ার পথে নূরবাগ এলাকায় ওই নারীর গতিরোধ করে ইমাদুল। এরপর সন্তানকে হত্যার হুমকি দিয়ে ওই নারীকে নওয়াপাড়া রেলবস্তির জনৈক মকবুলের ঘরে নিয়ে যায়। সেখানে ওই নারীকে জোরপূর্বক বিবস্ত্র করে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। এরপর সম্পর্ক না রাখলে ওই ভিডিও ফেসবুকসহ অনলাইনে ছেড়ে দেয়ার হুমকি দেয়। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়।

সোমবার (১১ জানুয়ারি) ইমাদুল ইসলামকে আটক করেছে পুলিশ। এসময় ধারণকৃত ভিডিওসহ মোবাইলটি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভিডিও ধারণের কথা স্বীকার করেছেন।

অভয়নগর সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের জানান, এক নারীর অভিযোগের প্রেক্ষিতে ইমাদুল ইসলামকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের সত্যতা জানতে তদন্ত শুরু হয়েছে। তবে এখনই আটকের বিষয়টি বলা যাবে না।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh