ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমিকার বাসায় প্রেমিকের আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে অন্তর চৌধুরী (২০) নামের এক তরুণ তার প্রেমিকার বাড়িতে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় শহরের উত্তর কাউতলি এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় প্রেমিকা নদী আক্তারকে (২৪) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নিহত অন্তর শহরের কাউতলি কামাল চৌধুরীর ছেলে। আর নদী সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ মিশ্রপাড়ার শুক্কুর মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বছরখানেক আগে স্বামীর সাথে তালাক হয় নদীর। তিনি উত্তর কাউতলি এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। ওই বাসায় নদী একাই থাকেন। কয়েকমাস আগে অন্ততের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নদী। প্রেমের সম্পর্কের জেরে অন্তরও নদীর সঙ্গে তার বাসায় থাকতেন। কিন্তু বিবাহিত হওয়ায় নদীর সঙ্গে প্রেমের সম্পর্ক মেনে নেয়নি অন্তরের পরিবার। গত সোমবার রাতে অন্তরের সঙ্গে ঝগড়া হয় নদীর। তবে কী নিয়ে ঝগড়া হয়েছে সেটি জানাতে পারেনি পুলিশ।

মঙ্গলবার বিকেলে অন্তরকে বাসায় রেখে বাইরে যান নদী। এরপর সন্ধ্যায় বাসায় ফিরে এসে দেখেন ঘরে পাখার রিংয়ে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছেন অন্তর। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান নদী। সেখানে কর্তব্যরত চিকিৎসক অন্তরকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিম জানান, কী কারণে অন্তর আত্মহত্যা করেছেন সেটি নিশ্চিত করে জানা যায়নি। জিজ্ঞাসাবাদের জন্য নদীকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh