সরিষাবাড়ীতে বাসের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত

ছবি: জামালপুর প্রতিনিধি

ছবি: জামালপুর প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে দ্রুতগামী বাস প্রাণ কেড়ে নিলো দুই চাচা-ভাতিজার। 

আজ বুধবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে সরিষাবাড়ী পৌরসভার পপুলার ব্রিজ সংলগ্ন সরিষাবাড়ী-দিগপাইত-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার কামরাবাদ ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে সাইদুল ইসলাম (২০) ও খোকন মিয়ার ছেলে আকাশ (১৪)। এরমধ্যে আকাশ সরিষাবাড়ী আরডিএম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। সে সাইদুল ইসলামেরই ভাতিজা।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, সকাল পৌনে ৭টার দিকে সাইদুল ও আকাশ মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে দিগপাইতের উদ্দেশে বের হন। সাইদুল মোটরসাইকেল চালক ও আকাশ আরোহী ছিলেন। পথিমধ্যে তারা পপুলার ব্রিজ এলাকায় রাস্তার বাঁক ঘুরছিলো। এসময় পেছন থেকে আসা ঢাকাগামী ভাই ভাই এন্টারপ্রাইজের একটি দ্রতগামী বাস তাদের ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয়।

এতে মুহূর্তেই মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই সাইদুল ও আকাশ মারা যান। খবর পেয়ে সরিষাবাড়ী থানার পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মো. ফজলুল করীম জানান, নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হচ্ছে। দু্র্ঘটনার সাথে সাথেই বাসটি দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।

তবে চালক ও বাসটি শনাক্ত করে আটকের চেষ্টা ও থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh