সাভারে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

সাভারের আশুলিয়া থানাধীন এলাকায় মোফাজ্জল হোসেন (৪০) নামে এক রিকশা চালককে হত্যা করে তার ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে আশুলিয়ার কাইছাবাড়ির গেড়াবাড়ি এলাকার একটি পরিত্যক্ত মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করেছে সাভার থানা পুলিশ।

জানা গেছে, নিহত মোফাজ্জল হোসেন নওগাঁ জেলার দামুরহাট থানার আড়ানগর গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। তিনি ওই এলাকায় শাহাদাত হোসেনের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।

নিহতের পরিবারের সূত্রে পুলিশ জানান, অটোরিকশা ভাড়ায় চালাতেন মোফাজ্জল হোসেন। প্রতিদিনের মত আজও তিনি ভোর সাড়ে ৪টার দিকে রিকশা নিয়ে বাসা থেকে বের হন। বাসা থেকে বের হওয়ার পরপরই তাকে কেউ হত্যা করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে মাথার পিছনে শক্ত কিছু দিয়ে আঘাত করায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জসিম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। একই সাথে বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখছে পুলিশ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh