চৌহালীতে ইউপি চেয়ারম্যানের ওপর হামলা, একজন গ্রেফতার

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষপুখুরিয়া ইউনিয়নে ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলকে কেন্দ্র করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের ওপরে হামলা করেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার খাষপুখুরিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড পশ্চিম কোদালিয়া, বাবলাতলা দাখিল মাদ্রাসায় আওয়ামী লীগের সম্মেলন শেষে মোটরসাইকেলে বাড়ি ফেড়ার পথে নেংটার মোর ব্রিজে পৌঁছলে একদল দুর্বৃত্তরা চেয়ারম্যান মো. আব্দুল মজিদ সরকারের সাথে থাকা লোকজনের ওপর হামলা করে।

এ সময় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নেয়ার পর কর্মরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে টাংগাইল সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে মো. আবু দাউদ সরকার বাদী হয়ে চৌহালী থানায় ১৬ জনকে আসামি করে মামলা করে।

খাষপুখুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল মজিদ সরকার বলেন, ওয়ার্ড ত্রি-বাষিক সম্মেলন শেষ করে বাইককে করে বাড়ি আসার পথে নেংটার মোর আসামাত্রই আমাদের গতিরোধ করে লাঞ্ছিত করে এবং আমার সাথে থাকা ওসমানগনি ও আবু সামা এগিয়ে আসলে তাদেরকে হামলা করে গুরুতর আহত করে।

এতে গুরুতর আহত হয় খাষপুখুরিয়া এলাকার মৃত কাশেম মন্ডলের ছেলে মো. আবু  সামা মন্ডল (৫৫), হুরমুজ পরামানিকের ছেলে ওসমান গনি (৫০)। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্মরত চিকিৎসক তাদেরকে টাংগাইলে প্রেরণ করেন।

এ বিষয়ে চৌহালী থানা অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। উপজেলার পশ্চিম কোদালিয়া গ্রামের মৃত সাধু মিয়ার ছেলে মো. আবুল কালামকে (৫৫) গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এবং অন্যান্য আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh