চুয়াডাঙ্গায় সড়কে ঝরলো স্বামী-স্ত্রীর প্রাণ

চুয়াডাঙ্গায় অবৈধ আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক স্বামী ও আরোহী স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যার পর চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা মোড়ে দুর্ঘটনাটি ঘটে। নিহত আবদুল্লাহ আল মাসুম ও স্ত্রী লিভা খাতুন জেলা শহরের শান্তিপাড়ার বাসিন্দা ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, চুয়াডাঙ্গা জেলা শহরের শান্তিপাড়ার বাড়ি থেকে মোটরসাইকেলযোগে মেহেরপুর জেলার পিরোজপুর গ্রামের বাড়িতে যাচ্ছিলেন আবদুল্লাহ আল মাসুম (৩২) ও তার স্ত্রী লিভা খাতুন (২৫)। পথিমধ্যে চুয়াডাঙ্গার হাতিকাটা মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই একটি অবৈধ আলমসাধুর সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয়রা স্বামী-স্ত্রী দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক আবদুল্লাহ আল মাসুমকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় স্ত্রী লিভা খাতুনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নেয়ার পথে আলমডাঙ্গায় উপজেলা শহরে কাছে তারও মৃত্যু হয়।

ওসি আরো জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //