ক্যাম্পে অস্ত্রসহ ৫ রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফ উপজেলার চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ পাঁচ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা।

বুধবার (২০ জানুয়ারি) ভোরের দিকে চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্প নং-২১, আই ব্লকের আমান উল্লাহর বসতঘর থেকে তাদের আটক করা হয়। এ সময় একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৯টি রামদা জব্দ করা হয়।

আটকরা হলেন- চাকমারকুল ২১নং ক্যাম্পের ব্লক ডি ১/৬ এর আবু তাহেরের ছেলে মো. ইসমাইল (২২), ব্লক এ/৫ এর মৃত বদির আহম্মদের ছেলে মো. খায়রুল ইসমাইল (৩৩) মাঝি, ব্লক ডি/২ বাসা ১১৫ এর সাব্বির আহম্মদের ছেলে মো. ছালাম (২২), ব্লক এ/৭ এর সৈয়দ হোসেনের ছেলে মো. হারুন (৩১) ও ব্লক ডি/৬ এর মৃত দ্বীন মোহাম্মদের ছেলে মো. জামাল আহাম্মদ।

কক্সবাজার-১৬ এপিবিএন অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম তারিক বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাত ১টার দিকে ক্যাম্প নং ২১, ঘর নং ৩২০ ব্লক আইয়ে ৮/১০ জন রোহিঙ্গা সন্ত্রাসী সশস্ত্র অবস্থায় ক্যাম্পে হামলার উদ্দেশ্যে অবস্থান করছে- এমন সংবাদে অভিযান চালানো হয়। এ সময় ফোর্স নিয়ে ঘরের চার দিক ঘিরে একটি পিস্তল, দুই রাউন্ড গুলিসহ ১৯টি বিভিন্ন সাইজের (বড় মাঝারি ধরনের) রাম দা জব্দ করা হয়। আটক করা হয় পাঁচজনকে।

এসপি তারিক জানান, অভিযানকালে অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh